Header Ads

Header ADS

Rahe Sunnat Blog || রাহে সুন্নাত ব্লগ

আমার কথা

আমার কথা

আমার কথা :  আনন্দ বিগলিত হৃদয়ে প্রথমেই আদায় করছি মহান রাব্বুল আলামীনের দরবারে লাখো কোটি শোকর। অসংখ্য অগনিত দরূদ ও সালাম বর্ষিত হোক সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ মহা মানব রাহমাতুল্লিল আলামীনের উপর, যার উম্মত হতে পেরে আমরা গর্বিত।

লেখালেখির ময়দানে আমি একেবারেই নবীন। দক্ষতার অনেক অভাব রয়েছে। ত্রুটি মুক্ত লেখার জন্য আপ্রাণ চেষ্টা করি। তদুপরি ভুল-ত্রুটি থাকা স্বাভাবিক। সুহৃদ পাঠকবৃন্দের নিকট অনিচ্ছাকৃত ভুল-ত্রুটির জন্য ক্ষমাপ্রার্থী। কমেন্টের মাধ্যমে আপনাদের যে কোন সুপরামর্শ সাদরে গ্রহন করবো, ইনশাআল্লাহ।

পরিশেষে মহান আল্লাহর দরবারে এই প্রত্যাশা, তিনি যেন আমাদের এ মেহনতকে কবুল করে এর সাথে সংশ্লিষ্ট সকলকে অশেষ সওয়াব দান করেন। বিশেষ করে আমার শ্রদ্ধীয় ব্যক্তিত্ব হাজারো উলামায়ে কেরামের রাহবার, ইয়াহইয়ায়ে সুন্নাত ও ইসলাহে মুনকারাতের সম্মুখ যোদ্ধা, বাতীলের বলিষ্ঠ কন্ঠস্বর, আধ্যাত্মিক জগতের সম্রাট মাদরাসা দাওয়াতুল হক, দেওনা, কাপাসিয়া, গাজীপুর এর মহা পরিচালক খাদেমুস সুন্নাহ অধ্যক্ষ মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী হাফিজাহুল্লাহ এর নেক হায়াত দান করেন এবং সকল মুরিদ, শুভার্থী বিশ্ব বাসীর জন্য “রাহে সুন্নাত ব্লগ || Rahe Sunnat Blog” সাইটটিকে দোজাহানের কল্যাণ ও কামিয়াবীর উসীলারূপে গ্রহন করেন। আমার কথা এখানেই শেষ করছি। ধন্যবাদ সবাইকে।

 

 Rahe Sunnat Blog


কোন মন্তব্য নেই

Please do not enter any spam link in the comment box.

Blogger দ্বারা পরিচালিত.